সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
গোপালগঞ্জ কাশিয়ানীতে গ্রাম গঞ্জের ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

গোপালগঞ্জ কাশিয়ানীতে গ্রাম গঞ্জের ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

 

গোপালগঞ্জ কাশিয়ানী প্রতিনিধিঃ নাজিমুদ্দিন খান

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়ন চকবোনদোলা কুমার নদীতে গ্রাম গঞ্জের ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলার আরপাড়া গ্রাম বাসির আয়োজনে ৫/৬টি সু-সজ্জিত বাইচের নৌকা প্রতিযোগিতায় অংশ নেয়।

বিকাল ৪টার দিকে নৌকা বাইচ প্রতিযোগিতা শুরু হয়। চড়ন্দারের ঘণ্টার টং টং আওয়াজের তালে তাল মিলিয়ে বাইচারা বইঠা টানেন হেলেদুলে।

এদিকে দুপুর থেকেই বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগ করতে নদীর দুই পাড়ে জড়ো হওয়া সহ নদীর মাঝে টলার করে নৌকা বাইচ উপভোগ করতে শিশু-কিশোর-নারী-পুরুষসহ সব শ্রেণির-পেশার মানুষের সরব উপস্থিতিতে উপচে পড়ে।

এ সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী